1. mymensinghbdnews24@gmail.com : Mymensinghbdnews24.com : MYMENSINGHBD NEWS24
সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৯ অপরাহ্ন
শিরোনাম :
শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর পিতা-মাতার সেনাবাহিনী প্রধানের সাথে সাক্ষাৎ  আজ সারাদিন বৃষ্টির আভাস দিলো আবহাওয়া অফিস অভিযানে গিয়ে সেনা কর্মকর্তা নিহত নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পালন করবেন কমিশনপ্রাপ্ত সেনাবাহিনী কর্মকর্তাগণ ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় ঘাস কাটতে নিষেধ করায় প্রাণ গেলো এক যুবকের ময়মনসিংহের গৌরীপুর আর্মি ক্যাম্প পরিদর্শন করলেন সেনাবাহিনী প্রধান বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক বন্যার্তদের উদ্ধার ও ত্রাণ বিতরণ কার্যক্রমের অগ্রগতি প্রতিবেদন সাজেকে আটকে পড়া পর্যটকদের উদ্ধার করল বাংলাদেশ সেনাবাহিনী খাগড়াছড়িতে বন্যা কবলিত অসহায় মানুষের পাশে বাংলাদেশ সেনাবাহিনী রাজারবাগ পুলিশ স্মৃতিসৌধে মাননীয় স্বরাষ্ট্র উপদেষ্টার শ্রদ্ধা

দল ক্ষমতায় এলে সুবিধাবাদীর ভিড়ে ত্যাগীরা অবহেলিত : পিংকু

  • Update Time : রবিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২০
  • ৩৬৫ Time View

মাহফুজুর রহমান:
লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মিয়া মো. গোলাম ফারুক পিংকু বলেছেন, দল ক্ষমতায় এলে সুবিধাবাদীরা তৎপর হয়ে ওঠে, তাদের ভিড়ে নির্যাতিত ও ত্যাগীরা অবহেলিত থাকে। দীর্ঘদিন ধরে বিভিন্ন শাখা কমিটি গঠন না হওয়ার বিষয়ে জানতে চাইলে পিংকু বলেন, সভাপতির দায়িত্ব পাওয়ার পর জেলার ৫টি উপজেলার মধ্যে রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের মাধ্যমে কমিটি গঠন করা হয়েছে। এরপর কেন্দ্রীয় চিঠি আসায় আর কোনো কমিটি গঠন করা হয়নি। ২০১৯-এর জুলাই মাসে আরেকটি চিঠি পেয়ে বিভিন্ন ইউনিয়নের কমিটি গঠন শুরু করা হয়।

কিন্তু উপজেলার দায়িত্বপ্রাপ্ত নেতারা গঠনতন্ত্র ও ত্যাগীদের মূল্যায়ন না করে পকেট কমিটি গঠন শুরু করেন। পরে জাতীয় নির্বাচন ও সিটি নির্বাচনের কারণে তা আর হয়নি। তবে (ফেব্রুয়ারি মাসের মধ্যেই) কেন্দ্রীয় নেতাদের সঙ্গে আলোচনা করে মেয়াদোত্তীর্ণ কমিটিগুলোর সম্মেলন ও নতুন কমিটি গঠন করা হবে।

তিনি জানান, আগামী ৬ মার্চের মধ্যে জেলা আওয়ামী লীগের সম্মেলন করার কেন্দ্রীয় নির্দেশনা রয়েছে। দলের জন্য নিবেদিত ত্যাগীরা এ সম্মেলনে মূল্যায়িত হবেন।

বিএনপিকে কীভাবে দেখছেন জানতে চাইলে তিনি বলেন, লক্ষ্মীপুরে বিগত আমলে নেতৃত্বের ব্যর্থতায় খুন খারাবি ছিল, এখন আর নেই। বিএনপি সন্ত্রাসীদের অত্যাচারে মানুষ অস্বস্তিতে ছিলেন, এখন আর নেই।

দলীয় কার্যালয় না থাকার বিষয় নিয়ে জানতে চাইলে তিনি বলেন, সভাপতি ও সম্পাদকের ব্যক্তিগত কার্যালয় থাকলেও দলীয় কার্যালয় নেই তা সঠিক। তবে জায়গা নির্ধারণসহ বহুতল ভবনের পরিকল্পনা রয়েছে।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category

All rights reserved © 2024 mymensinghbdnews24

Desing & Developed BYServerNeed.com