1. mymensinghbdnews24@gmail.com : Mymensinghbdnews24.com : MYMENSINGHBD NEWS24
সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর পিতা-মাতার সেনাবাহিনী প্রধানের সাথে সাক্ষাৎ  আজ সারাদিন বৃষ্টির আভাস দিলো আবহাওয়া অফিস অভিযানে গিয়ে সেনা কর্মকর্তা নিহত নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পালন করবেন কমিশনপ্রাপ্ত সেনাবাহিনী কর্মকর্তাগণ ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় ঘাস কাটতে নিষেধ করায় প্রাণ গেলো এক যুবকের ময়মনসিংহের গৌরীপুর আর্মি ক্যাম্প পরিদর্শন করলেন সেনাবাহিনী প্রধান বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক বন্যার্তদের উদ্ধার ও ত্রাণ বিতরণ কার্যক্রমের অগ্রগতি প্রতিবেদন সাজেকে আটকে পড়া পর্যটকদের উদ্ধার করল বাংলাদেশ সেনাবাহিনী খাগড়াছড়িতে বন্যা কবলিত অসহায় মানুষের পাশে বাংলাদেশ সেনাবাহিনী রাজারবাগ পুলিশ স্মৃতিসৌধে মাননীয় স্বরাষ্ট্র উপদেষ্টার শ্রদ্ধা

হারিয়ে যাওয়া মুস্তাকিমকে স্বজনদের হাতে তুলে দিল মুক্তাগাছা থানার ওসি বিপ্লব কুমার বিশ্বাস

  • Update Time : সোমবার, ২০ জুলাই, ২০২০
  • ২১৪ Time View

ময়মনসিংহ বিডি নিউজ২৪

নিজস্ব সংবাদদাতাঃ
মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি বিপ্লব কুমার বিশ্বাসের নেতৃত্বে

একের পর এক মানবিক কর্মকান্ড পরিচালনা করে যাচ্ছেন থানা পুলিশ।

তারই ধারাবাহিকতায় আবারো মুস্তাকিম নামের ১২ বছরের এক অবুঝ শিশুকে তার স্বজনদের হাতে তুলে দিয়ে মানবিকতার স্বাক্ষর রাখল মুক্তাগাছা থানা পুলিশ ।
থানাসূত্রে জানাযায়,
মুস্তাকিম নওগাঁ জেলার রানীর নগর উপজেলার বোহার গ্রামের বায়েজিদ মিয়ার সন্তান। মুস্তাকিম ঘরের কাজ না করায় পিতা বায়োজিদ মিয়া তাকে শাসন করে। মুস্তাকিমের পিতা বায়োজিদ মিয়া তাকে শাসন করার ফলে গত ১৬ ই জুলাই বৃহস্পতিবার রাগ করে বাড়ির কাউকে কিছু না বলে বাড়ি থেকে চলে আসে। গত ১৮ জুলাই রাত প্রায় ১১:০০ ঘটিকার সময় মুক্তাগাছা থানার এ এস আই ইউসুফ আলী ভাভকির মোড়ে ছেলেটিকে দেখতে পেয়ে নাম ঠিকানা জানতে চাইলে সঠিকভাবে বলতে না পারায় এএস আই ইউসুফ ওসি বিপ্লব কুমার বিশ্বাসকে বিষয়টি অবহিত করেন এবং ওসি বিপ্লব কুমার বিশ্বাস ছেলেটিকে থানায় নিয়ে আসে। থানায় নিয়ে আসার পর ওসি তার ঠিকানা জানতে চাইলে ছেলেটি জানায় তার থানার নাম আদমদীঘি জেলা বগুড়া। রাতেই মুক্তাগাছা থানার পক্ষ থেকে ওসি বিপ্লব কুমার বিশ্বাস আদমদীঘি থানায় যোগাযোগ করেন এবং আদমদীঘি থানা থেকে জানতে পারেন বোহার গ্রামটি নওগাঁ জেলার রাণীনগর থানায় অবস্থিত এবং রাণীনগর থানায় যোগাযোগ করেন মুক্তাগাছা থানার ওসি বিপ্লব কুমার বিশ্বাস । অবশেষে ছেলেটির অভিবাবকদের খোঁজে বের করে তাদের সাথে কথা বলেন মুক্তাগাছা থানার ওসি।

মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বলেন, মুস্তাকিমকে তার বাবা শাসন করায় রাগ করে বাড়ি থেকে চলে আসে মুক্তাগাছায়। এএসআই ইউসুফ ছেলেটি দেখে নাম ঠিকানা জিজ্ঞেস করলে কিছু বলতে না পারার আমাকে বিষয় টি জানায়।তাৎক্ষণিক এএসআই ইউসুফকে বলি ছেলেটিকে থানায় নিয়ে আসতে। এএসআই ইউসুফ ছেলেটি থানায় নিয়ে আসার পর তার কাছ থেকে ঠিকানা নিয়ে আমদীঘি থানায় যোগাযোগ করে জানতে পারি বোহার গ্রাম রানীনগর থানায় অবস্হিত। পরবর্তীতে রানীনগর থানায় যোগাযোগ করে অবশেষে মুস্তাকিমের স্বজনদের সাথে কথা বলি। তাদের সাথে কথা বলে বুঝতে পারি ছেলেকে হারিয়ে ছেলেটির পিতা-মাতার পাগলপ্রায় অবস্থা।
গত ১৯ জুলাই রবিবার দুপুরে ছেলেটি দাদা আশরাফ আলী এবং বোন জামাই মুক্তাগাছা থানায় আসেন এবং একটি আনন্দঘন পরিবেশে তাদের হাতে মোস্তাকিম কে তুলে দিতে পারি আমরা। যার সবকিছুই সৃষ্টি কর্তার ইচ্ছায় সম্ভব হয়েছে।
মুস্তাকিমের স্বজনরা বলেন, মুস্তাকিম কোন প্রতারক চক্রের হাতেও পড়তে পারতো এবং এমন ঘটনা সচরাচর হচ্ছেও। আল্লাহর অসীম দয়ার কারণে হয়তো মুক্তাগাছা থানা পুলিশের সাথে দেখা হয়েছিল বলেই মুস্তাকিমকে আমরা খুব সহজেই ফিরে পেলাম। তারা ওসি বিপ্লব কুমার বিশ্বাসের প্রতি কৃতজ্ঞতা সহ ধন্যবাদ জানান এবং মুক্তাগাছা থানার সকল পুলিশ সদস্যদেরকেও ধন্যবাদ জানান।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category

All rights reserved © 2024 mymensinghbdnews24

Desing & Developed BYServerNeed.com