1. mymensinghbdnews24@gmail.com : Mymensinghbdnews24.com : MYMENSINGHBD NEWS24
সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর পিতা-মাতার সেনাবাহিনী প্রধানের সাথে সাক্ষাৎ  আজ সারাদিন বৃষ্টির আভাস দিলো আবহাওয়া অফিস অভিযানে গিয়ে সেনা কর্মকর্তা নিহত নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পালন করবেন কমিশনপ্রাপ্ত সেনাবাহিনী কর্মকর্তাগণ ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় ঘাস কাটতে নিষেধ করায় প্রাণ গেলো এক যুবকের ময়মনসিংহের গৌরীপুর আর্মি ক্যাম্প পরিদর্শন করলেন সেনাবাহিনী প্রধান বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক বন্যার্তদের উদ্ধার ও ত্রাণ বিতরণ কার্যক্রমের অগ্রগতি প্রতিবেদন সাজেকে আটকে পড়া পর্যটকদের উদ্ধার করল বাংলাদেশ সেনাবাহিনী খাগড়াছড়িতে বন্যা কবলিত অসহায় মানুষের পাশে বাংলাদেশ সেনাবাহিনী রাজারবাগ পুলিশ স্মৃতিসৌধে মাননীয় স্বরাষ্ট্র উপদেষ্টার শ্রদ্ধা

জিয়া ও তারেক রহমানের বাহিনীর প্রতি তীব্র ঘৃণাবোধ সৃষ্টি হয় জনমনে :সজিব ওয়াজেদ জয়

  • Update Time : বুধবার, ২৬ জুলাই, ২০২৩
  • ৩৯৩ Time View

MYMENSINGH BD NEWS24

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আইসিটি বিষয়ক উপদেষ্টা সজিব ওয়াজেদ জয় বলেছেন বিএনপি-জামাত জোট ২০০৬ সালে ভুয়া ভোটার তালিকা করে ক্ষমতা দখলের চেষ্টা করেছিল।

সোমবার সজিব ওয়াজেদ জয় বলেন, ২০০১ থেকে ২০০৬ পর্যন্ত দেশের সর্বস্তরের মানুষের ওপর অবর্ণনীয় অত্যাচার, নির্যাতন, ধর্ষণ, খুন, অগ্নিসংযোগ, দুর্নীতি করে মানুষের জীবন দুর্বিষহ করে তোলে বিএনপি-জামায়াত জোট।

তিনি বলেন, এমনকি তাদের এই পাঁচ বছরের শাসনামলে বাংলাদেশ দুর্নীতিতে পাঁচবারই বিশ্বচ্যাম্পিয়ন হয়। ফলে খালেদা জিয়া ও তারেক রহমানের বাহিনীর প্রতি তীব্র ঘৃণাবোধ সৃষ্টি হয় জনমনে।

ভিজ্যুয়াল রিপোর্টের বর্ণনায় উল্লেখ করা হয়, বিএনপি-জামায়াত নেতারা আবারও গণতান্ত্রিক প্রক্রিয়ায় নির্বাচন করতে ভীত হয়ে পড়েছেন।

তিনি বলেন, তাদের ওই অপচেষ্টার অংশ হিসেবে তারা ১ কোটি ২৩ লাখ ভুয়া ভোটারের তালিকা তৈরি করেছিল এবং প্রতিটি উপজেলায় নিজ দলের ‘ক্যাডার’কে নির্বাচন কর্মকর্তা হিসেবে নিয়োগ দিয়েছে।

কোনো পরীক্ষা ছাড়াই সরাসরি তালিকা প্রণয়নের মাধ্যমে এই নিয়োগ দিয়ে খালেদা জিয়ার সরকার সরকারি চাকরি কমিশন ও নিয়োগ ব্যবস্থাকে কলঙ্কিত করেছে বলে ভিজ্যুয়াল রিপোর্টে উল্লেখ করা হয়।

তিনি বলেন, ‘সাংবিধানিক প্রতিষ্ঠানকে নষ্ট করে ছাত্রদলের ৩০০ কর্মীকে নির্বাচনী কর্মকর্তা হিসেবে নিয়োগের ফলে সারা দেশে ব্যাপক প্রতিক্রিয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category

All rights reserved © 2024 mymensinghbdnews24

Desing & Developed BYServerNeed.com