1. mymensinghbdnews24@gmail.com : Mymensinghbdnews24.com : MYMENSINGHBD NEWS24
সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর পিতা-মাতার সেনাবাহিনী প্রধানের সাথে সাক্ষাৎ  আজ সারাদিন বৃষ্টির আভাস দিলো আবহাওয়া অফিস অভিযানে গিয়ে সেনা কর্মকর্তা নিহত নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পালন করবেন কমিশনপ্রাপ্ত সেনাবাহিনী কর্মকর্তাগণ ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় ঘাস কাটতে নিষেধ করায় প্রাণ গেলো এক যুবকের ময়মনসিংহের গৌরীপুর আর্মি ক্যাম্প পরিদর্শন করলেন সেনাবাহিনী প্রধান বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক বন্যার্তদের উদ্ধার ও ত্রাণ বিতরণ কার্যক্রমের অগ্রগতি প্রতিবেদন সাজেকে আটকে পড়া পর্যটকদের উদ্ধার করল বাংলাদেশ সেনাবাহিনী খাগড়াছড়িতে বন্যা কবলিত অসহায় মানুষের পাশে বাংলাদেশ সেনাবাহিনী রাজারবাগ পুলিশ স্মৃতিসৌধে মাননীয় স্বরাষ্ট্র উপদেষ্টার শ্রদ্ধা

ফিলিস্তিনে হামলার প্রতিবাদে ময়মনসিংহের বাক্তা বাজারে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে

  • Update Time : শনিবার, ২৮ অক্টোবর, ২০২৩
  • ৩১০ Time View

 

MYMENSINGH BD NEWS24

নিজস্ব প্রতিনিধি :

ফিলিস্তিনে বর্বরোচিত হামলার প্রতিবাদে ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলাধীন বাক্তা ইউনিয়ন ইত্তেফাকুল উলামা এর আয়োজনে বাক্তা বাজারে ঘন্টা ব্যাপী বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৭অক্টোবর)মাগরিব বাদ ফুলবাড়ীয়া উপজেলাধীন বাক্তা বাজারে শাইখুল হাদিস জামিয়া আরাবিয়া বাহরুল উলুম মাদ্রাসা,৭নং বাক্তা ইউনিয়ন ইত্তেফাকুল উলামার সভাপতি,বাক্তা বাজার কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা মুফতি মোঃ আবুল কালাম আজাদ সাহেব এর নেতৃত্বে অনুষ্ঠিত বিক্ষোভ ও প্রতিবাদ মিছিলে মুহাদ্দিস জামিয়া আরাবিয়া মাখজানুল উলুম মাদ্রাসা তালতলা,সদর ময়মনসিংহ হযরত মাওলানা মুফতি মোহাম্মদ আরশাদ সাহেব প্রধান অতিথির বক্তব্যে বলেন,অবৈধ দখলদার ইসরায়েলের নারকীয় তান্ডবে গাজায় নারী, পুরুষ, শিশু, বৃদ্ধসহ অসংখ্য মানুষ প্রাণ হারাচ্ছে,যে সংখ্যা আরও দীর্ঘতম হবে বলে ধারণা করা হচ্ছে। সেই সাথে বাস্তুচ্যুত হয়েছে লাখ লাখ মানুষ। তবুও থামেনি ইসরায়েলি আগ্রাসন। যা আমাদের মুসলমানদের অন্তরকে প্রকম্পিত করে তুলছে। তিনি বলেন, সন্ত্রাসী রাষ্ট্র ইসরায়েলের সমর্থনে পশ্চিমা গোষ্ঠির সামরিক ও মানবিক সহায়তা পক্ষপাতদুষ্ট ও মানবতা বিরোধীর ইঙ্গিত বহন করছে। অবরুদ্ধ গাজা উপত্যকায় বিপ্লবী মুসলমানদের উপর ইসরায়েল কর্তৃক সংঘটিত হামলা এবং নৃশংসতা যুদ্ধাপরাধের শামিল। তিনি আরও বলেন, মুসলিম দেশগুলোর পক্ষ থেকে সরকারিভাবে নিপীড়িত ফিলিস্তিনবাসীর প্রতি সমর্থন, সহমর্মিতা জানানো ও সাহায্য করা প্রতিটি মুসলমানের ঈমানি দায়িত্ব। ফিলিস্তিনি মুসলমানদের এই দুঃসময়ে যারা পশ্চিমাদের ভয়ে তাদের পাশে দাঁড়াবে না, তাদেরকে অবশ্যই একদিন ইতিহাসের কাঠগড়ায় দাড়াতে হবে। মনে রাখবেন , ইতিহাস কিন্তু তাদেরকে কোনদিন ক্ষমা করবে না।এসময় তিনি বাংলাদেশ সরকারের ভূয়সী প্রশংসা করে জানান, বাংলাদেশ সরকার সবসময় ফিলিস্তিনের নির্যাতিত মুসলিমদের পাশে ছিলো এখনো আছে অদূর ভবিষ্যতেও থাকবে বলে আশা করছি ইনশাআল্লাহ। তারই ধারাবাহিকতায় ফিলিস্তিনের নির্যাতিতদের জন্য রাষ্ট্রপতির আদেশক্রমে মন্ত্রী পরিষদ সচিব ফিলিস্তিনিদের শান্তি কামনায় বিভিন্ন কর্মসূচি বাস্তবায়নে প্রজ্ঞাপন জারি করেছে। নিঃসন্দেহে এটি একটি যুগান্তকারী ও ঐতিহাসিক সিদ্ধান্ত। এসময় নেতৃবৃন্দ ফিলিস্তিনে ইসরায়েলিদের নিষ্ঠুর ধ্বংসযজ্ঞের নিন্দা জানিয়ে ঘটনার আন্তর্জাতিক তদন্তের মাধ্যমে গণহত্যার বিচার দাবীর আহ্বান জানান ও দলমত নির্বিশেষে সকলের দোয়া এবং সহযোগিতা কামনা করেন।

https://youtu.be/KDZnlGlRIxk?si=lSEICVPGfOdK1Pjc

উক্ত বিক্ষোভ ও প্রতিবাদ মিছিলের কর্মসূচিতে উপস্থিত ছিলেন,বাক্তা খাদিমুল উলুম মাদ্রাসার মোহতামিম মাওলানা মোঃ ছফিউল্লাহ সাহেব, ইত্তেফাকুল উলামা বাক্তা ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক মাওলানা বেলাল হুসাইন, সহ সাধারণ সম্পাদক মাওলানা মুফতি নুরুজ্জামান সাহেব,মাওলানা আঃ বারী খান,মাওলানা মোজাফফর,মাওলানা আঃকাদির,মাওলানা হোসাইন আহমেদ রুবেল,সাংবাদিক মোঃ জহিরুল ইসলাম খাঁন সহ বাক্তা ইউনিয়নের বিভিন্ন মসজিদের সর্বস্তরের মুসল্লী অন্যান্য নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category

All rights reserved © 2024 mymensinghbdnews24

Desing & Developed BYServerNeed.com