1. mymensinghbdnews24@gmail.com : Mymensinghbdnews24.com : MYMENSINGHBD NEWS24
সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর পিতা-মাতার সেনাবাহিনী প্রধানের সাথে সাক্ষাৎ  আজ সারাদিন বৃষ্টির আভাস দিলো আবহাওয়া অফিস অভিযানে গিয়ে সেনা কর্মকর্তা নিহত নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পালন করবেন কমিশনপ্রাপ্ত সেনাবাহিনী কর্মকর্তাগণ ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় ঘাস কাটতে নিষেধ করায় প্রাণ গেলো এক যুবকের ময়মনসিংহের গৌরীপুর আর্মি ক্যাম্প পরিদর্শন করলেন সেনাবাহিনী প্রধান বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক বন্যার্তদের উদ্ধার ও ত্রাণ বিতরণ কার্যক্রমের অগ্রগতি প্রতিবেদন সাজেকে আটকে পড়া পর্যটকদের উদ্ধার করল বাংলাদেশ সেনাবাহিনী খাগড়াছড়িতে বন্যা কবলিত অসহায় মানুষের পাশে বাংলাদেশ সেনাবাহিনী রাজারবাগ পুলিশ স্মৃতিসৌধে মাননীয় স্বরাষ্ট্র উপদেষ্টার শ্রদ্ধা

বিদায়ী র‍্যাব মহাপরিচালক এম খুরশীদ হোসেনের বিদায় সংবর্ধনা

  • Update Time : শুক্রবার, ৭ জুন, ২০২৪
  • ১২২ Time View

MYMENSINGH BD NEWS24 :

র‍্যাব মহাপরিচালক (অতিরিক্ত আইজিপি, গ্রেড-১) এম খুরশীদ হোসেন, বিপিএম (বার), পিপিএম এর অবসরজনিত বিদায় উপলক্ষে আজ মঙ্গলবার (০৪ জুন ২০২৪ খ্রি.) দুপুরে পুলিশ হেডকোয়ার্টার্সের হল অব প্রাইডে এক বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়।

ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

জনাব এম খুরশীদ হোসেন, বিপিএম (বার), পিপিএম সুদীর্ঘ ৩৩ বছরের অধিক সময়ের বর্ণাঢ্য চাকরি জীবন শেষে আজ ০৪ জুন অবসরে যাচ্ছেন।

সভাপতির বক্তব্যে আইজিপি বলেন, এম খুরশীদ হোসেন দেশ ও জনগণের কল্যাণে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করেছেন। তিনি বিদায়ী কর্মকর্তার সুন্দর ও সুস্থ জীবন কামনা করেন।

অনুষ্ঠানে পুলিশ কর্মকর্তাগণ বিদায়ী কর্মকর্তার কর্ম ও ব্যক্তি জীবনের বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে অতিরিক্ত আইজিপি (প্রশাসন) মোঃ কামরুল আহসান বিপিএম (বার), স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজিপি মোঃ মনিরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম (বার), পুলিশ হেডকোয়ার্টার্সের অতিরিক্ত আইজিপিগণ, ঢাকাস্থ পুলিশের বিভিন্ন ইউনিটের প্রধানগণ এবং অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, জনাব এম খুরশীদ হোসেন, বিপিএম (বার), পিপিএম ১৯৯১ সালের ২০ জানুয়ারি ১২তম বিসিএস (পুলিশ) ব্যাচে সহকারী পুলিশ সুপার (এএসপি) হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। তিনি ডিআইজি হিসেবে রাজশাহী রেঞ্জ ও পুলিশ হেডকোয়ার্টার্সে অত্যন্ত দক্ষতা ও সুনামের সাথে দায়িত্ব পালন করেন। তিনি র‍্যাব মহাপরিচালকের দায়িত্বভার গ্রহণ করেন ২০২২ সালের ৩০ সেপ্টেম্বর। সরকার তাঁর কর্মদক্ষতার স্বীকৃতি হিসেবে তাঁকে স্বাভাবিক অবসরের পর গত ৫ জুন ২০২৩ থেকে ৪ জুন ২০২৪ পর্যন্ত এক বছর র‍্যাব মহাপরিচালক পদে চুক্তিভিত্তিক নিয়োগ প্রদান করে।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category

All rights reserved © 2024 mymensinghbdnews24

Desing & Developed BYServerNeed.com