1. mymensinghbdnews24@gmail.com : Mymensinghbdnews24.com : MYMENSINGHBD NEWS24
সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২১ অপরাহ্ন
শিরোনাম :
শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর পিতা-মাতার সেনাবাহিনী প্রধানের সাথে সাক্ষাৎ  আজ সারাদিন বৃষ্টির আভাস দিলো আবহাওয়া অফিস অভিযানে গিয়ে সেনা কর্মকর্তা নিহত নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পালন করবেন কমিশনপ্রাপ্ত সেনাবাহিনী কর্মকর্তাগণ ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় ঘাস কাটতে নিষেধ করায় প্রাণ গেলো এক যুবকের ময়মনসিংহের গৌরীপুর আর্মি ক্যাম্প পরিদর্শন করলেন সেনাবাহিনী প্রধান বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক বন্যার্তদের উদ্ধার ও ত্রাণ বিতরণ কার্যক্রমের অগ্রগতি প্রতিবেদন সাজেকে আটকে পড়া পর্যটকদের উদ্ধার করল বাংলাদেশ সেনাবাহিনী খাগড়াছড়িতে বন্যা কবলিত অসহায় মানুষের পাশে বাংলাদেশ সেনাবাহিনী রাজারবাগ পুলিশ স্মৃতিসৌধে মাননীয় স্বরাষ্ট্র উপদেষ্টার শ্রদ্ধা

আসন্ন ১নং নাওগাঁও ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী আব্দুস ছালাম

  • Update Time : সোমবার, ৩০ আগস্ট, ২০২১
  • ২২৮ Time View

Mymensingh Bd News24
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার ১ নং নাওগাও ইউনিয়ন থেকে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ১নং নাওগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুস ছালাম।


আব্দুস সালাম ফুলবাড়িয়া উপজেলার ১ নং নাওগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং একজন সক্রিয় সমাজ সেবক হিসাবে পরিচিত এবং একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী।
এছাড়াও বাংলাদেশ আওয়ামীলীগের সকল অঙ্গ সংগঠনের সাথে তার সু-সম্পর্ক রয়েছে।

ফুলবাড়ীয়া উপজেলার ১নং নাওগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী আঃসালাম নাওগাও ইউনিয়নের বিভিন্ন অঞ্চলে সমাজসেবা ও উন্নয়ন মূলক কাজে অংশ নিচ্ছেন নিয়মিত।

এরপর থেকে নাওগাঁও ইউনিয়নের বিভিন্ন এলাকায় দলীয় নেতাকর্মীদের আলোচনায় উঠে এসেছে তিনি,তাকে নিয়ে একের পর এক চলছে গুঞ্জন।

বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এমপি মহোদয় মনোনয়ন প্রত্যাশীকে সুযোগ দিলে অবহেলিত এ ইউনিয়নের প্রত্যন্ত জনপদ ও নির্বাচনী এলাকায় উন্নয়নমূলক কাজে আরও ব্যাপক ভাবে অংশগ্রহণ করতে পারবেন বলে দলীয় নেতাকর্মীরা জানিয়েছেন।

নাওগাঁও ইউনিয়নের সাধারণ জনগণ বলেন ,মোঃ আব্দুস ছালাম, একজন সাংগঠনিক মানুষ। তার জন্য আমরা কাজ করতে চাই।

তিনি নির্বাচিত হলে খেটে খাওয়া মেহনতি মানুষের পাশে থাকবেন এবং এলাকায় আরও উন্নয়ন হবে বলে আমরা মনেকরি।

মোঃ আব্দুস ছালাম দৈনিক ময়মনসিংহ বিডি নিউজ ২৪ কে জানায় ফুলবাড়ীয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি এবং ফুলবাড়ীয়ার গণমানুষের নেতা, গণ পরিষদ সদস্য ময়মনসিংহ ৬ ফুলবাড়ীয়া আসনের মাননীয় সংসদ সদস্য জনাব আলহাজ্ব এডভোকেট মোসলেম উদ্দিন মহোদয়ের দোয়া আশির্বাদ সহযোগিতা থাকলে আমি একজন মুজিব আদর্শের সৈনিক হিসেবে নাওগাও ইউনিয়ন পরিষদের দায়িত্ব আল্লাহ্ রহমতে যদিপাই তাহলে জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার একজন কর্মী হতে পারবো।
মোঃ আব্দুস ছালাম এ সময় বলেন আমি ছাত্র জীবন থেকেই ১নং নাওগাঁও ইউনিয়নের শিক্ষা,প্রতিষ্ঠান,মসজিদ,
মাদ্রাসা,খেলাদুলায়,আর্থিক ভাবে সহযোগিতা করে আসতেছি।


চলমান মহামারি করোনা ভাইরাসের মহামারীতে ব্যাপক জনসচেতনতা সৃষ্টির জন্য কাজ করে আসতেছি ,মাস্ক ও জীবাণুনাশক বিতরণ করে আসছি মহামারির শুরু থেকেই।

আমি বাংলাদেশ আওয়ামীলীগ থেকে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী।

মোঃ আব্দুস ছালাম বলেন, আমি মনোনয়ন পেলে ও নির্বাচিত হলে, সকলকে সাথে নিয়ে পরিকল্পিত ভাবে ডিজিটাল ইউনিয়ন গড়ে তুলব।

এছাড়াও মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ ও দুর্নীতিসহ সকল অপরাধ সমাজ থেকে দূর করবো ইনশাআল্লাহ।
দলীয় মনোনয়ন প্রত্যাশায়, আমি ইউনিয়ন বাসীর কাছে দোয়া ও সমর্থন চাই।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category

All rights reserved © 2024 mymensinghbdnews24

Desing & Developed BYServerNeed.com