1. mymensinghbdnews24@gmail.com : Mymensinghbdnews24.com : MYMENSINGHBD NEWS24
মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১২:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর পিতা-মাতার সেনাবাহিনী প্রধানের সাথে সাক্ষাৎ  আজ সারাদিন বৃষ্টির আভাস দিলো আবহাওয়া অফিস অভিযানে গিয়ে সেনা কর্মকর্তা নিহত নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পালন করবেন কমিশনপ্রাপ্ত সেনাবাহিনী কর্মকর্তাগণ ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় ঘাস কাটতে নিষেধ করায় প্রাণ গেলো এক যুবকের ময়মনসিংহের গৌরীপুর আর্মি ক্যাম্প পরিদর্শন করলেন সেনাবাহিনী প্রধান বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক বন্যার্তদের উদ্ধার ও ত্রাণ বিতরণ কার্যক্রমের অগ্রগতি প্রতিবেদন সাজেকে আটকে পড়া পর্যটকদের উদ্ধার করল বাংলাদেশ সেনাবাহিনী খাগড়াছড়িতে বন্যা কবলিত অসহায় মানুষের পাশে বাংলাদেশ সেনাবাহিনী রাজারবাগ পুলিশ স্মৃতিসৌধে মাননীয় স্বরাষ্ট্র উপদেষ্টার শ্রদ্ধা

১নং ফাড়ির ওসি হিসাবে ডিবির সেকেন্ড অফিসার আনোয়ার হোসেনের যোগদান

  • Update Time : বুধবার, ৬ এপ্রিল, ২০২২
  • ৩১০ Time View

Mymensingh Bd News24
ময়মনসিংহ বিভাগীয় নগরীর ১ নং পুলিশ ফাড়িতে মঙ্গলবার রাতে যোগদান করছেন ডিবির এস আই আনোয়ার হোসেন। এই সময় কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দ সাথে ছিলেন । তিনি পুলিশ পরিদর্শক মোঃ মাহবুবুর রহমানের স্থলাবিসিক্ত হলেন। পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামান ফাড়ি এলাকার আইন শৃংখলা নিয়ন্ত্রণ, অপরাধীদের আইনের আওতায় আনতে তাকে এই দায়িত্ব প্রদান করনে। এর আগে এসআই আনোয়ার হোসেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সেকেন্ড অফিসার হিসাবে সুনামের সাথে দায়িত্ব পালন করেন।

আজ মঙ্গলবার রাতে এসআই আনোয়ার হোসেন তার আগের কর্মস্থল ডিবি অফিস থেকে নতুন কর্মস্থল কোতোয়ালী মডেল থানার ১নং ফাড়ি যোগদানের লক্ষ্যে কোতোয়ালি মডেল থানায় রওনা দিলে ডিবি পুলিশ বিশাল বহর নিয়ে এই দায়িত্বশীল এসআই আনোয়ার হোসেনকে এগিয়ে নিয়ে যান।
পরে কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ ১নং ফাড়ির দায়িত্বরত নতুন কর্মকর্তা এসআই আনোয়ার হোসেনকে সাথে নিয়ে ফাড়িতে যান এবং দায়িত্বে নিয়োজিত করেন।
বিপুল সংখ্যক পুলিশ সদস্যদের নিয়ে ফাড়িতে ইনচার্জ হিসাবে এসআই আনোয়ার হোসেন যোগদান করার খবরে নগরীতে ব্যাপক আলোচিত হয়।
নগরবাসীর অনেকেই মনে করছেন ফাড়ি এলাকার আইন শৃংখলা নিয়ন্ত্রণ সহজ হবে। অপরদিকে ফাড়ির ইনচার্জ হিসাবে এসআই আনোয়ার হোসেনের যোগদানের খবরে অপরাধীদের মাঝে আতংক ছড়িয়ে পড়েছে।

কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ বলেন, ১নং ফাড়ি হলো, ময়মনসিংহ নগরীর রাজধানী। এই এলাকার আইন শৃংখলা নিয়ন্ত্রণে থাকলে নগরবাসীর কাছে পুলিশ বাহিনীর আস্থা, বিশ্বাস বৃদ্ধি পাবে। জনগনও শান্তিতে থাকবে।

১নং ফাঁড়ির নবাগত ইনচার্জ এসআই আনোয়ার হোসেন কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ, বিদায়ী পুলিশ পরিদর্শক মাহবুবুর রহমান সহ অন্যান্য পুলিশ কর্মকর্তা, পুলিশ সদস্যদের সহযোগিতা কামনা করে বলেন, আমার উপর যে আস্থা ও বিশ্বাস রেখে ময়মনসিংহের চৌকস দায়িত্বশীল পুলিশ সুপার মোহাম্মদ আহমার দায়িত্ব প্রদান করেছেন, আমি তা পালন করতে কোন দ্বিধা করবো না। নগরবাসীর উদ্দেশ্য তিনি বলেন, আমি সেবা প্রদানের মাধ্যমে জনগণের পুলিশ হতে চাই। নগরীর এই অঞ্চলের মানুষের প্রয়োজনে রাতদিন ২৪ ঘন্টা কাজ করবো।
ব্যবসা প্রধান অঞ্চল ফাড়ি এলাকার ব্যবসায়ীদের উদ্দেশ্য তিনি আরো বলেন, আপনারা যে কোন প্রয়োজনে আমাকে পাশে পাবেন।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category

All rights reserved © 2024 mymensinghbdnews24

Desing & Developed BYServerNeed.com