1. mymensinghbdnews24@gmail.com : Mymensinghbdnews24.com : MYMENSINGHBD NEWS24
সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন
শিরোনাম :
শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর পিতা-মাতার সেনাবাহিনী প্রধানের সাথে সাক্ষাৎ  আজ সারাদিন বৃষ্টির আভাস দিলো আবহাওয়া অফিস অভিযানে গিয়ে সেনা কর্মকর্তা নিহত নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পালন করবেন কমিশনপ্রাপ্ত সেনাবাহিনী কর্মকর্তাগণ ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় ঘাস কাটতে নিষেধ করায় প্রাণ গেলো এক যুবকের ময়মনসিংহের গৌরীপুর আর্মি ক্যাম্প পরিদর্শন করলেন সেনাবাহিনী প্রধান বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক বন্যার্তদের উদ্ধার ও ত্রাণ বিতরণ কার্যক্রমের অগ্রগতি প্রতিবেদন সাজেকে আটকে পড়া পর্যটকদের উদ্ধার করল বাংলাদেশ সেনাবাহিনী খাগড়াছড়িতে বন্যা কবলিত অসহায় মানুষের পাশে বাংলাদেশ সেনাবাহিনী রাজারবাগ পুলিশ স্মৃতিসৌধে মাননীয় স্বরাষ্ট্র উপদেষ্টার শ্রদ্ধা

মেয়র টিটু মহোদয়ের সভাপতিত্বে সিটি কর্পোরেশনে আন্তঃবিভাগীয় সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।

  • Update Time : রবিবার, ১৯ জুলাই, ২০২০
  • ২৫১ Time View

ময়মনসিংহ বিডি নিউজ২৪

আজ বেলা ১২টায় ময়মনসিংহ সিটি কর্পোরেশনের শহীদ সাহাবুদ্দিন মিলনায়তনে আন্তঃবিভাগীয় সমন্বয় সভায় সভাপতিত্ব করেন, মাননীয় মেয়র জনাব মোঃ ইকরামুল হক টিটু।

মেয়র কর্মকর্তাদের উদ্যেশ্যে বলেন, ভালো কাজের মাধ্যমে সিটি কর্পোরেশনের ভাবমূর্তি উজ্বল করতে হবে, ময়মনসিংহ সিটি কর্পোরেশন শুধু মেয়র বা কাউন্সিলরদের প্রতিষ্ঠান নয়, এটি সমস্ত জনগণের প্রতিষ্ঠান। জনগণ কর্তৃক অর্পিত দায়িত্ব সবাইকে সুচারু রূপে পালন করতে হবে।

সভায় বিভাগ ও শাখা প্রধানগণ তাদের ভবিষ্যত কর্মপরিকল্পনা এবং কর্মদায়িত্ব সুষ্ঠু পালনে বিভিন্ন বিষয়ের কথা তুলে ধরেন | এসময় মাননীয় মেয়র আরো বলেন, জনপ্রতিনিধি এবং সরকারী কর্মকর্তা-কর্মচারি সকলের উদ্যেশ্য এক। আর তা হলো জনগণের সেবা নিশ্চিত করা। অতএব যার যার অবস্থান থেকে জনগণের সেবা নিশ্চিত করতে হবে।

সিটি কর্পোরেশনের সকল বিভাগ ও শাখার কর্মে সমন্বয়ের গুরুত্ব দিয়ে মাননীয় মেয়র মহোদয় বলেন, করোনার কারনে আমাদের উন্নয়নের গতি কিছুটা বাধাগ্রস্ত হয়েছে। কিন্তু সকল বিভাগ ও শাখার সমন্বয়ের মাধ্যমে সিটি কর্পোরেশনের কাজে আরো গতি এনে সে ক্ষতি পুষিয়ে নিতে হবে। বিল্ডিং কোড অমান্য করলে এবং নির্মাণ সামগ্রি রাস্তায় রাখলে জিরো টলারেন্স প্রদর্শনের জন্য ভ্রাম্যমান আদালত শাখাকে মেয়র মহোদয় নির্দেশ প্রদান করেন । এছাড়া, মাননীয় মেয়র মহোদয় নাগরিক সেবায় প্রযুক্তির আরো বেশি ব্যবহার সহ নানা নির্দেশনাও প্রধান করেন সিটি কর্পোরেশনের বিভাগ ও শাখা প্রধানদের।

উক্ত সভাটি পরিচালনা করেন, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেন। তিনি মাননীয় মেয়র মহোদয়ের নির্দেশনা মোতাবেক বিভাগ ও শাখা প্রধানগণকে সুনির্দিষ্ট নির্দেশ ও লক্ষমাত্রা প্রদান করেন।

সভায় এছাড়াও তত্ত্ববধায়ক প্রকৌশলী মোঃ রফিকুল ইসলাম মিঞা, প্রধান রাজস্ব কর্মকর্তা রাজীব কুমার সরকার, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এইচ কে দেবনাথ, প্রধান ভান্ডার কর্মকর্তা অন্নপূর্ণা দেবনাথ, নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজীব উল আহসান, প্রধান সমাজ কল্যাণ ও বস্তি উন্নয়ন কর্মকর্তা লুৎফুন নাহার, প্রধান হিসাব রক্ষণ কর্মকর্তা অসীম কুমার সাহা, সচিব মোঃ আব্দুল হালিম, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, প্রশাসনিক কর্মকর্তা মো:আমিনুল ইসলাম, সহকারী প্রকৌশলী (বিদ্যুৎ) মো: জিল্লুর রহমান, নগর পরিকল্পনাবিদ মানস কুমার বিশ্বাস, সমাজ কল্যাণ কর্মকর্তা হালিমা বেগম, খাদ্য ও স্যানিটেশন কর্মকর্তা দীপক মজুমদার, বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা মোঃ মহব্বত আলী সহ অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন |

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category

All rights reserved © 2024 mymensinghbdnews24

Desing & Developed BYServerNeed.com