1. mymensinghbdnews24@gmail.com : Mymensinghbdnews24.com : MYMENSINGHBD NEWS24
সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১২ অপরাহ্ন
শিরোনাম :
শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর পিতা-মাতার সেনাবাহিনী প্রধানের সাথে সাক্ষাৎ  আজ সারাদিন বৃষ্টির আভাস দিলো আবহাওয়া অফিস অভিযানে গিয়ে সেনা কর্মকর্তা নিহত নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পালন করবেন কমিশনপ্রাপ্ত সেনাবাহিনী কর্মকর্তাগণ ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় ঘাস কাটতে নিষেধ করায় প্রাণ গেলো এক যুবকের ময়মনসিংহের গৌরীপুর আর্মি ক্যাম্প পরিদর্শন করলেন সেনাবাহিনী প্রধান বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক বন্যার্তদের উদ্ধার ও ত্রাণ বিতরণ কার্যক্রমের অগ্রগতি প্রতিবেদন সাজেকে আটকে পড়া পর্যটকদের উদ্ধার করল বাংলাদেশ সেনাবাহিনী খাগড়াছড়িতে বন্যা কবলিত অসহায় মানুষের পাশে বাংলাদেশ সেনাবাহিনী রাজারবাগ পুলিশ স্মৃতিসৌধে মাননীয় স্বরাষ্ট্র উপদেষ্টার শ্রদ্ধা

ময়মনসিংহের গৌরীপুরের শুভ্র হত্যার অন্যতম আসামী খায়রুল গ্রেফতার ॥ আদালতে স্বিকারোক্তি

  • Update Time : শনিবার, ২৪ অক্টোবর, ২০২০
  • ২২৯ Time View

ময়মনসিংহ বিডি নিউজ২৪
ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক শুভ্র হত্যাকান্ডের অন্যতম আসামী খায়রুলকে গ্রেফতার করেছে ময়মনসিংহ ডিবি পুলিশ। ডিবি পুলিশের ওসি শাহ কামাল আকন্দের নেতৃত্বে একটি টিম শুক্রবার নেত্রকোণার মোহনগঞ্জ এলাকা থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত খায়রুল হত্যাকান্ডে তার জড়িত থাকা এবং ঘটনার বর্ণনা দিয়ে শনিবার আদালতে স্বিকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছে। এর আগে এই হত্যাকান্ডে আরো চারজনকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, উপজেলা বিএনপির (একাংশের) যুগ্ম আহ্বায়ক ও মইলাকান্দা ইউনিয়নের চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদ, জাহাঙ্গীর, রাসেল ও মজিবুর রহমান। পুলিশের একটি সুত্র জানায়, মামলাটি ডিবি পুলিশের কাছে হস্তান্তর করার ২৪ ঘন্টার মধ্যে হত্যাকান্ডের অন্যতম হোতা খায়রুলকে গ্রেফতার করে এবং গ্রেফতারকৃত খায়রুল আদালতে স্বিকারোক্তিমূলক জবানবন্দি দিলো।
ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দ জানান, আলোচিত এই হত্যাকান্ডের মামলাটি ঘটনাস্থল পরিদর্শন এবং তথ্য প্রযুক্তির সহযোগিতায় আসামীদের গ্রেফতারে অভিযান শুরু করি।
গৌরীপুর পৌরসভার পানমহালে পৌর মেয়র প্রার্থী মাসুদুর রহমান শুভ্র ১৭ অক্টোবর রাত ১০টার দিকে গণসংযোগ শেষে আব্দুর রহিমের দোকানে নির্বাচনী আলাপচারিতাকালে তাকে কুপিয়ে হত্যা করে। এ সময় তার দুই কর্মী আহত হয়। এ ঘটনায় গৌরীপুর থানায় মামলা হয়। গত ২২ অক্টোবর আলোচিত এই মামলাটি ডিবি পুলিশের কাছে হস্তান্তর করা হয়। মামলাটির তদন্তভার পেয়ে মাত্র কয়েক ঘন্টার মধ্যে ডিবি পুলিশের চৌকস, দায়িত্বশীল ও দ পুলিশ পরিদর্শক (ওসি) শাহ কামাল আকন্দ একটি টিম নিয়ে অভিযানে নামেন। অভিযানে নেত্রকোণা জেলার মোহনগঞ্জ ফাগুয়া হাওড় এলাকা থেকে শুক্রবার ভোরে হত্যাকান্ডে সরাসরি অংশগ্রহণকারী আসামী মোঃ খায়রুলকে গ্রেফতার করে। ডিবির ওসি আরো জানান, গ্রেফতারকৃত খায়রুলকে শনিবার আদালতে পাঠানো হলে, বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মাহবুবা আক্তারের কাছে হত্যাকান্ডের লোমহর্ষক বর্ণনা দিয়ে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে। এর আগে পুলিশী জিজ্ঞাসাবাদেও খায়রুল হত্যাকান্ডের বিশদ বর্ণনা দিয়ে নিজের জড়িত থাকা এবং হত্যাকান্ডে অংশ নেয়া অন্যান্যদের তথ্য প্রকাশ করে।
এ হত্যাকান্ডে গ্রেফতারকৃত মইলাকান্দা ইউনিয়নের চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদ, রাসেল মিয়া, জাহাঙ্গীর আলম ও মজিবুর রহমানকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে তিনজনকে রিমান্ডে এনে পুলিশ জিজ্ঞাসাবাদ করছে।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category

All rights reserved © 2024 mymensinghbdnews24

Desing & Developed BYServerNeed.com